বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সাম্প্রতিককালে সৌদী আরবে তাবলীগ জামাতের কার্যক্রম নিষিদ্ধ করা, সৌদী প্রশাসনের নতুন উদারনীতি প্রসঙ্গে আলাপ তাবলীগের শুরু যমানা থেকেই এই কাজের নেগরান ছিলেন, হযরত ওলামায়ে কেরাম ওলামায়ে কেরাম এর দোষ তালাশ করার ভয়াবহ পরিনতি একটি ভিত্তিহীন কথা, “যারা দাওয়াতের কাজ করবে তাদের ইলম না থাকলেও আল্লাহ নিজ ইলম থেকে তাদের ইলম দেবেন” সরকার ভ্যাকসিন বাধ্যতামূলক করেছে, একজন মুমিনের উচিত এর ভিতরেও নিজের আখেরাতের কিছু ফিকির করা। বুরকিনা ফাসোতে শুরায়ী নেজামের অধিনে শেষ হলো পুরনোদের জোড় শুরায়ী নেজামের অধিনে চলছে গিনি বিসাউ ইজতেমা অতিসম্প্রতি চলে গেলেন দারুল উলূম দেওবন্দের কয়েকজন ওস্তাদ আল্লামা আব্দুল খালেক সাম্ভলী (রহ) এর জানাজা রাত ১১ টায় শুরায়ী নেজামের মারকাযের সাথে যারা আছে এরা কি আহলে সুন্নাত ওয়াল জামাত থেকে বেরহয়ে গেছে ?
মুন্সিগঞ্জের ইজতেমার নামে জাতীয় প্রতারণা করলো এতায়াতী ভাইরা

মুন্সিগঞ্জের ইজতেমার নামে জাতীয় প্রতারণা করলো এতায়াতী ভাইরা

সাথীভাই নিউজ ডেস্ক: মুন্সিগঞ্জ জেলার বালিগাঁও ইউনিয়নের অন্তর্গত নয়াগাঁও এলাকায় মৃত ব্যক্তিবর্গ ও বঙ্গবন্ধুর জন্যে দোয়া মাহফিলের নামে সাদপন্থী/ এতায়াতীদের ইজতেমার করা প্রয়াস ব্যর্থ করে দেন স্থানীয় তাওহীদী জনতা।

১৬ ই আগস্ট সকাল থেকে সাদপন্থীরা দোয়া মাহফিলের নাম দিয়ে ইজতেমার কার্যক্রম চালাচ্ছিলেন। এ অবস্থায় স্থানীয় ওলামায়ে কেরাম তাৎক্ষণিকভাবে মুন্সিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে প্রশাসনের কাছে ওই ইজতেমা বন্ধের দাবি জানান।

বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন

এর আগে মুন্সিগঞ্জ জেলায় ইজতেমা করার জন্যে বেশ কয়েক মাস ধরে চেষ্টা চালাচ্ছিল সাদপন্থীরা। মুন্সিগঞ্জ জেলার ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তাওহীদী জনতা মধুপুরের পীর সাহেব হযরত মাওলানা আব্দুল হামিদ এর নেতৃত্বে তাদের কথিত ওই ইজতিমা বন্ধের দাবি জানিয়ে আসছিলেন। প্রশাসন ওলামায়ে কেরামের দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে সাদপন্থীদের ইজতেমা করার কোন অনুমতি দেয়নি। সর্বশেষ সাদপন্থীরা বঙ্গবন্ধুর জন্যে দোয়া মাহফিলের নামে এজতেমার করার জন্যে প্রতারণার আশ্রয় নেয়।

প্রশাসন ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তাওহীদী জনতার দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে ওই দিন রাত ১২ টার মধ্যেই সাদপন্থীদের ইজতেমা বন্ধ করে দেয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হযরত মাওলানা মুহাম্মদ সাইফুল্লাহ। এছাড়া আরো উপস্থিত ছিলেন মুফতি নূর হোসাইন নূরানী, মাওলানা উবায়দুল্লাহ কাসেমী, মুফতি ইসমাইল, মুন্সিগঞ্জ জেলা তাবলীগের শুরা সদস্য ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম সহ বহু ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তাওহীদী জনতা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর-রাহা সেবাই আমাদের ধর্ম।

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬৩২,৭৯৪
সুস্থ
১,৫৫৩,৭৯৫
মৃত্যু
২৮,১৬৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট



©Copyright 2021 Sathivai.com
Desing & Developed BY sayem mahamud