রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাম্প্রতিককালে সৌদী আরবে তাবলীগ জামাতের কার্যক্রম নিষিদ্ধ করা, সৌদী প্রশাসনের নতুন উদারনীতি প্রসঙ্গে আলাপ তাবলীগের শুরু যমানা থেকেই এই কাজের নেগরান ছিলেন, হযরত ওলামায়ে কেরাম ওলামায়ে কেরাম এর দোষ তালাশ করার ভয়াবহ পরিনতি একটি ভিত্তিহীন কথা, “যারা দাওয়াতের কাজ করবে তাদের ইলম না থাকলেও আল্লাহ নিজ ইলম থেকে তাদের ইলম দেবেন” সরকার ভ্যাকসিন বাধ্যতামূলক করেছে, একজন মুমিনের উচিত এর ভিতরেও নিজের আখেরাতের কিছু ফিকির করা। বুরকিনা ফাসোতে শুরায়ী নেজামের অধিনে শেষ হলো পুরনোদের জোড় শুরায়ী নেজামের অধিনে চলছে গিনি বিসাউ ইজতেমা অতিসম্প্রতি চলে গেলেন দারুল উলূম দেওবন্দের কয়েকজন ওস্তাদ আল্লামা আব্দুল খালেক সাম্ভলী (রহ) এর জানাজা রাত ১১ টায় শুরায়ী নেজামের মারকাযের সাথে যারা আছে এরা কি আহলে সুন্নাত ওয়াল জামাত থেকে বেরহয়ে গেছে ?
৭০ দিন পরে অবশেষে কাকরাইল মার্কাজ থেকে বের হলো সাদপন্থীরা

৭০ দিন পরে অবশেষে কাকরাইল মার্কাজ থেকে বের হলো সাদপন্থীরা

— আলহামদুলিল্লাহ, দীর্ঘ ৭০ দিন পরে আবারো কাকরাইল মার্কাজ মসজিদের আমল উলামায়ে কেরামের মাতাহাতে শুরায়ী নেজামের অধিনে আজ থেকে শুরু হলো।

بتوفيق الله عز وجل قد فتح المسجد المركزي بكاكرايل؛ داكا حتى قد تم فيه جميع الأعمال الشرعية الواجبة الهادفة بعد طول 70 يوما . الله الحمد أولا وأخرا والرجال السعديون قد غادروا المسجد والمسجد تحت إشراف العلماء الربانيين.

  • এর আগে সরকারি সিদ্ধান্ত মোতাবেক ২৬/০৩/২০২০ থেকে কাকরাইলে সাদপন্থী ভাইদের পালা শুরু হয়। কথা ছিলো ১৪ দিন পরে ০৮/০৪/২০২০ ইং তারিখে তারা বাহির হয়ে যাবে। কিন্তু লোকডাউন ও তাদের মেহমানদের কথা বলে তারা আরো ৫৬ দিন কাকরাইলে বেশী সময় থাকে। এই সময়ের জন্য কথা ছিলো, তাদের এটা পালা হিসাবে গন্য হবে না। তাদের কোন আমল ও চলবে না এবং তাদের কোন মুরুব্বি কাকরাইলে অবস্থান করতে পারবে না। শুধু মেহমান ও তাদের খেদমতের জন্য কিছু সাথী থাকবে। তবে তা তারা (প্রশাসনের সিদ্ধান্ত) কতটুকু মেনেছে, তা ইতিমধ্যে কারোই অজানা নেই। বারবার তাদের মুরুব্বিদের প্রশাসনের ভাইয়েরা কাকরাইল থেকে বের করতে বাধ্য হয়েছে।

যাত্রাবাড়ী মদিনা মসজিদ থেকে শুরায়ী নেজামের সাথীদের নজম আগামীকাল ০৪/০৬/২০২০ ইং তারিখে কাকরাইলে আসবে বলে যানা যায়।

— সরকারি বিধিনিষেধ মেনে (করানা ভাইরাস চলাকালীন সময়) কাকরাইল মসজিদে সমস্ত আমল চলবে ইনশাআল্লাহ। দেশি,বিদেশি এবং মাস্তুরাত জামায়াতের সকল নজম এখন কাকরাইল মসজিদে।

— কাকরাইল নজমে মেহমানদের খেদমতের জন্য, নজমে মুনাসিব-মারুফ সাথী হালকাওয়ার তারতীব করে ৭-১০ দিনের জন‍্য পাঠালে ভালো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর-রাহা সেবাই আমাদের ধর্ম।

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬১২,৪৮৯
সুস্থ
১,৫৫২,৬০০
মৃত্যু
২৮,১৩৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩,৪৪৭
সুস্থ
২৯৪
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট



©Copyright 2021 Sathivai.com
Desing & Developed BY sayem mahamud