শনিবার, ০৪ Jul ২০২০, ১১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
যাত্রাবাড়ী মদিনা মসজিদে ০৩ থেকে ১৬ জুলাই পর্যন্ত চলবে শুরাই নেজামের তাবলিগের কার্যক্রম সাদ সাহেবের ভুলের পরিমাণ নয়, ভুলের কোয়ালিটির দিকে নজর দিন! আমাদের হযরতজিরা কেমন ছিলেন? ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) সাবেক মহাপরিচালক মোহাম্মদ আফজাল ইন্তেকাল করেছেন। সিলেটের প্রখ্যাত আলেম শায়খুল হাদিস আল্লামা আব্দুস শহীদ গলমুকাপনী ইন্তেকাল করেছেন করোনা মহামারীতে ছুটিতে থাকা মাদরাসার শিক্ষকদের বেতন দিতে হবে: দেওবন্দের ফতোয়া মাওলানা নজরুর রহমান সাহেব (দাঃবাঃ) মৃত্যুর সংবাদটি মিথ্যা। তবে উনি অসুস্থ। কোকাকোলা (মঈনুল ইসলাম) মাদরাসায় সাদপন্থীদের হামলার প্রতিবাদ ও রক্ষা এগিয়ে আসার আহ্বান ইত্তেফাক মহাসচিবের ৭০ দিন পরে অবশেষে কাকরাইল মার্কাজ থেকে বের হলো সাদপন্থীরা ভর্তির পর কোন ছাত্র/ছাত্রী কিছুতেই প্রতিষ্ঠানে অবস্থান করতে পারবে না।
মাওলানা নজরুর রহমান সাহেব (দাঃবাঃ) মৃত্যুর সংবাদটি মিথ্যা। তবে উনি অসুস্থ।

মাওলানা নজরুর রহমান সাহেব (দাঃবাঃ) মৃত্যুর সংবাদটি মিথ্যা। তবে উনি অসুস্থ।

তাবলিগী জামায়াতের শুরায়ী নেজামের আলমী শুরার অন্য তম শুরা মাওলানা নজরুর রহমান সাহেব (দাঃবাঃ) মৃত্যুর সংবাদ ফেসবুক এবং হোয়াটসঅ্যাপে ভাইরাল হয়েছে।
এটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং ভুল সংবাদ।আমরা রাইবেন্ডে মাওলানা নজরুর রহমান সাহেবের নাতি মাওলানা ইসমাইল সাহেবের সাথে কিছুক্ষণ আগে কথা বলেছি।তিনি বলেছিলেন যে মাওলানা অবশ্যই অসুস্থ কিন্তু তার মৃত্যুর খবরটি ভুল।
মাওলানা নজরুর রহমান সাহেবের সুস্থতার জন্য সবাই দুয়া করুন।

✋تبلیغی جماعت کے امیر مولانا نذر الرحمن صاحب کی وفات سے متعلق خبر فیسبک اور واٹس ایپ پہ وائرل ہے
یہ بلکہ بے بنیاد اور جھوٹی خبر ہے، رائیونڈ میں موجود مولانا نذر الرحمن کے پوتے مولانا اسماعیل صاحب سے ابھی بات ہوئی ہے انہوں نے بتایا ہے کہ مولانا بیمار ضرور ہیں لیکن وفات کی خبر غلط ہے
اللہ مولانا نذر الرحمن صاحب کاسایہ امت پہ تادیر سلامت رکھے

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর-রাহা সেবাই আমাদের ধর্ম।

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩,২৮৮
সুস্থ
২,৬৭৩
মৃত্যু
২৯
স্পন্সর: একতা হোস্ট



©Copyright 2020 Sathivai.com
Desing & Developed BY sayem mahamud