মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ থেকে (২৮/০৮/২০২০) চলবে শুরাই নেজামের অধীনে কাকরাইল মারকাজ মসজিদ কাকরাইল মসজিদে রুটি বানানোর মেশিনে আগুন যাত্রাবাড়ী মদিনা মসজিদে ১৪ থেকে ২৭ আগস্ট পর্যন্ত চলবে তাবলিগের মারকাজের কার্যক্রম মঈনুল ইসলাম মাদ্রাসায় হামলার বিচার ও বৈধ কর্তৃপক্ষের কাছে মাদ্রাসার দায়িত্ব হস্তান্তরের দাবিতে সংবাদ সম্মেলন মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদ হাসপাতালে চিকিৎসাধীন সাদপন্থীদের হামলায় আহত মাদ্রাসার নিরিহ ছাত্র ও শিক্ষকগন আজ (১৭ জুলাই ২০২০) থেকে শুরু হলো শুরাঈ নেজামের অধিনে কাকরাইল মারকাজের আমল যাত্রাবাড়ী মদিনা মসজিদে ০৩ থেকে ১৬ জুলাই পর্যন্ত চলবে শুরাই নেজামের তাবলিগের কার্যক্রম সাদ সাহেবের ভুলের পরিমাণ নয়, ভুলের কোয়ালিটির দিকে নজর দিন! আমাদের হযরতজিরা কেমন ছিলেন?
এতায়াতীদের এক জঘন্য মিথ্যাচার

এতায়াতীদের এক জঘন্য মিথ্যাচার

এখন ‘জ্বীন-ভূতের গল্প’ শুনিয়ে মজমা জমিয়ে রাখছে কথিত ‘এতাআতি’ সাথীরা

‘সাদপন্থী’ সাথীদের একটি হোয়াটস এপ গ্রুপে এখন ‘জ্বীন-ভূতের গল্প’ শুনিয়ে মজমা জমিয়ে রাখা হচ্ছে। গত ২৩শে জুলাই ২০১৯ তারিখে তাদের সেই গ্রুপে ‘S M A Jewel’ (+8801711356922) নামের একজন সদস্য একটি মেসেজ পোস্ট করেন।

১ম স্ক্রিনশট 👆

২য় স্ক্রিনশট 👆

যেখানে তিনি দাবী করেন যে, আমাদের দেশের উলামায়ে কেরাম নাকি কথিত ‘এতাআতি’ সাথীদের ‘মাস্তুরাত পয়েন্ট’-এ জ্বীন-ভূত ব্যবহার করে ক্ষতিসাধন করার চেষ্টা করছেন। সেই সাথে তিনি একটি কারগুজারি পেশ করেন, যেখানে তিনি উল্লেখ করেন যে, তাদের একজন সাথীর মাস্তুরাত নাকি সেই ‘জ্বীন-ভূত’-এর কারণে ৪ (চার) তলা বিল্ডিং হতে লাফিয়ে নিচে পড়েন, এবং পরবর্তীতে প্রায় ৬ ঘন্টা পর নাকি বাসার পাশের নর্দমা থেকে উদ্ধার করা হয়।

কিন্তু অবাক করা বিষয় হচ্ছে, ৪ তলা বিল্ডিং থেকে লাফিয়ে পড়ে প্রায় ৬ ঘন্টা নর্দমায় পড়ে থাকার পরও তিনি অলৌকিকভাবে জীবিত ছিলেন বলে জানানো হয়। আর গ্রুপে পোস্টকৃত এমন ‘গল্প’ গ্রুপের অন্যান্য সদস্যরাও বেশ আগ্রহের সাথেই গ্রহণ করছিল।

পোস্টকারী ব্যক্তি ঘটনাটি তাহকীক করার মত কোন উপকরণ (ব্যক্তির নাম, তারিখ, ঘটনাস্থলের নাম) উল্লেখ করেননি। তবে, ঘটনাটি কতটুকু সত্য, সেটা আমরা উনাকে কল (+8801711356922) করে জিজ্ঞাসা করতে পারি।

তথ্য সুত্র – Save Tabligh

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর-রাহা সেবাই আমাদের ধর্ম।

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫২,১৭৮
সুস্থ
২৬০,৭৯০
মৃত্যু
৫,০০৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৫৭
সুস্থ
২,০৭৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট



©Copyright 2020 Sathivai.com
Desing & Developed BY sayem mahamud